বিয়ে নিয়ে মুখ খুললেন হ্যাপি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৬, ০৪:০০ এএম

বিনোদন ডেস্ক:মিডিয়ায় গত দুই বছর ধরে নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন আলোচিত নাজনীন আক্তার হ্যাপি। কাজের মাধ্যমে যতটা আলোচনায় এসেছেন, তারচেয়ে বেশি সমালোচিত হয়েছেন ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে। তবে, অনেক ধরে মিডিয়া থেকে নিজেকে আড়ালে রেখেছেন তিনি।

আবারো খবরের শিরোনাম হ্যাপি। তবে এবার প্রেম নয়, তার বিয়ের খবর প্রকাশ করেছে বিভিন্ন সংবাদমাধ্যম। প্রকাশিত খবরে জানানো হয়েছে, সোমবার রাতে মিরপুরের রূপনগরে বিয়ে হয় হ্যাপির। বিয়ের পর আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের মিষ্টি বিতরণও করা হয়। হ্যাপির বর মিরপুরের একটি মাদ্রাসার শিক্ষক। বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদমাধ্যমে হ্যাপির বোন শারমিন আক্তার পপি বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। পপি জানিয়েছেন, সুন্নতি তরিকায় বিয়ে হয়েছে হ্যাপি আপুর।

কিন্তু হ্যাপি বিষয়টি অস্বীকার করে তার ফেসবুক পেজে লেখেন, ‘আমার বিয়ে হয়নি! আমার বাসার লোকদের মাধ্যমে জানতে পারলাম ‘গোপনে বিয়ে সারলেন হ্যাপি’ এ শিরোনামে নিউজ যাচ্ছে! ভেবেছিলাম বিষয়টা পাত্তা দেব না কিন্তু এত বাড়াবাড়ি হচ্ছে যে, অসহনীয় পর্যায়ে চলে যাচ্ছে! এবার আসল ঘটনায় আসি! বিয়ের যে নিউজ হচ্ছে, যে তারিখ ও সময় উল্লেখ করে, সেটা আসলে বিয়ে নয়। আমাকে বিয়ের জন্য পাত্রপক্ষ দেখতে এসেছিল। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা হয়েছে তবে তা পাকা কথাবার্তা নয়। আর কাবিনটাবিন অনেক পরের কথা। আল্লাহ চাইলে বিয়ে হবে, না হলে না। দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালগুলোর কাছে একটা অনুরোধ- পুরোপুরি নিশ্চিত না হয়ে কোনো খবর প্রকাশ করবেন না। আল্লাহ যেদিন আমার বিয়ের ফায়সালা করবেন সেদিনই জানিয়ে দেব ইনশাআল্লাহ!’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: