হলের পিছন থেকে রাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৬, ০৬:৪০ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে নবাব আব্দুল লতিফ হলের ক্যান্টিনের পেছনের ড্রেন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর নাম মোতালেব হোসেন দিপু।তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ঝিনাইদহের হরিণাকুন্ডু থানার মকিমপুর গ্রামের বদরউদ্দিনের ছেলে। তিনি নওয়াব আব্দুল লতিফ হলের ২৫৩ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।নাম প্রকাশে অনিচ্ছুক হলের কয়েকজন শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, রাত ৩টার দিকে হঠাৎ করে হলের ডাইনিংয়ের পাশে প্রচন্ড আকারের একটা শব্দ পাওয়া যায়। তারা বিষয়টাকে স্বাভাবিক ভাবে নেয় বলে তারা জানান।

হলের ডাইনিংয়ের কর্মচারী রিনা আক্তার বলেন, সকালে ডাইনিং খোলার পরে প্রতিদিনের মতো সবকিছু পরিষ্কার করতে ছিলাম। কিছু ময়লা হলের পিছনে ফেলতে গেলে ওই শিক্ষার্থীর লাশ পড়ে থাকতে দেখি। পরে অন্যান্য কর্মচারীকে বললে তারা সবাই আসে।

তার রুমমেট মনিরুল ইসলামের (বোটানি দ্বিতীয় বর্ষ) সাথে কথা বলে জানা যায়, রাত ১টা পর্যন্ত আমরা দুইজনই পড়ছিলাম। পরে রুমের বাতি বন্ধ করে আমি ঘুমিয়ে পড়লে সে টেবিল ল্যাম্প জ¦ালিয়ে পড়ছিল। তবে এর পরে আমি আর কিছু বলতে পারি না। সকালে উঠে দেখি সে রুমে নাই আর রুমের দরজা খোলা। আমি ভাবলাম হয়তো সকালে উঠে বাথ রুমে গেছে। এ চেয়ে আমি আর কিছু জানি না।
এদিকে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব বলেন, লতিফ হলে এক শিক্ষার্থীর লাশ পড়ে আছে এমন এক সংবাদের ভিত্তিতে হলে আসলে তার লাশ পড়ে থাকতে দেখি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে (রামেকে) মর্গে পাঠানো হয়েছে। তবে আসলে কে বা কারা এ কাজ করেছে তা এখনো জানা যায়নি বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: