নীলফামারীতে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৬, ০১:৩৭ পিএম

নীলফামারীর ডিমলায় বুধবার গভীর রাতে দক্ষিণ গয়াবাড়ী গ্রামে জিয়ারুল ইসলাম (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রাতে পুলিশ বাড়ী থেকে লাশ উদ্বার করেছে। সে ওই গ্রামের আব্দুল হকের ছেলে। ঘটনার পর পরিবারের লোকজন গাঢাকা দিয়েছে। লাশের ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার জেলার মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতরে ভাই আব্দুল জলিল জানায়, বউয়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে। অপরদিকে নিহতের স্ত্রী সাহিদা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি আরও বলেন গত ৭দিন পুর্বে স্বামীর বাড়ীতে ভাসুর আব্দুল জলিল ও তার স্ত্রী আয়শা সিদ্দিকার সাথে ঝগড়া বিবাদকে কেন্দ্র করে আমাকে মারডাং করে। এতে আহত হয়ে আমি ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন থেকে থানায় লিখিত অভিযোগ করি। পুলিশ তদন্তের আসার পুর্বে সুকৌশলে আমার স্বামীকে হত্যা করে শ্বশুরবাড়ীর লোকজন। ডিমলা থানার এস আই শাহাবুদ্দিন জানায়, ঘটনাটি রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: