পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৬, ১২:৪১ এএম

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকালে পিরোজপুর-নাজিরপুর সড়কের পাচপাড়া বাজার সংলগ্ন টেক্সটাইল মিলস এলাকায় সকাল দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে মো. কাইউম ফকির (৪০) ও মো. সুমন খান (২২) নামের দুই মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। আহত হয়েছেন নাঈম খান (২০) ও সজীব খান মুন্না (২২)। তারাও মোটরসাইকেল আরোহী।

পিরোজপুর সদর থানার ওসি (তদন্ত) মো. হাচনাইন পারভেজ জানান, সকালে পিরোজপুরে থেকে পাঁচপাড়া গামী একটি মোটরসাইকেলের সাথে অপর একটি মোটরসাইকেলের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে সদর উপজেলা কলাখালী গ্রামের ইসমাইল ফকির নিহত হয়। পরে আহতের হাসপাতালে নিয়ে আসলে শিকদার মল্লিক ইউনিয়নের খালবুনিয়া গ্রামের সুমন খান হাসপাতালে চিৎিসাধীন অবস্থায় মারা যায়। আর গুরুতর আহত নাঈম ও মুন্নাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত কাইউম ফকির সদর উপজেলার কলাখালী গ্রামের ইসমাইল ফকিরের ও সুমন খান শিকদার মল্লিক ইউনিয়নের খালবুনিয়া গ্রামের মোশারেফ খানের ছেলে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: