বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে কোপালো বখাটে যুবক

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৬, ০৬:০৯ এএম

ঝিনাইদহ প্রতিনিধি: সিলেটে বখাটের হামলায় কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের আহত হওয়ার রেশ কাটতে না কাটতেই আবারও একইভাবে আরেক বখাটের হামলার শিকার হয়েছেন ঝিনাইদহের এক স্কুলছাত্রী। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তার ওপর হামলা করা হয়েছে বলে জানা গেছে।

আহত পূজা মজুমদার (১৪) ঝিনাইদহের জমিলা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

এর আগে গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজাকে কুপিয়ে জখম করে বদরুল আলম। আহত খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পূজার পরিবার জানিয়েছে, সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই স্কুলছাত্রীর নিজেদের বাসার ছাদে উঠে তাকে কুপিয়ে পালিয়ে যায় প্রতিবেশী যুবক লিকু।

সে পূজাকেকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো। লিকু তার ফেসবুকে বিভিন্ন সময় পূজাকে প্রেমের প্রস্তাব দিতো এবং বিভিন্ন ধরনের হুমকি-ধামকিও দিতো।

আহত পূজাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বখাটে যুবককে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন, ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত হরেন্দ্রনাথ সরকার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: