ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৬, ০৬:০৯ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় ৯ম ব্যাচের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বঙ্গবন্ধু হল ছাত্রলীগের প্রচার সম্পাদক ও অর্থনীতি বিভাগের ৮ম ব্যাচের ছাত্র মাসুদ আলম কে আটক করেছে পুলিশ।সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুবির নজরুল হলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম।

জানা যায়, গত ৫ অক্টোবর নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের সামনে বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের এক ছাত্রীকে মাসুদ আলম ও লোক-প্রশাসন বিভাগের ৭ম ব্যাচের ছাত্র জসিম উদ্দীন শ্লীলতাহানির হুমকি প্রদান করে এবং অকথ্য ভাষায় গালি-গালাজ করে। পরে ওই ছাত্রী শ্লীলতাহানির হুমকির বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আইনুল হক বলেন, মাসুদকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জেনেছি।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, আমরা মাসুদ আলমকে বিশ্ববিদ্যালয়ের একটি ছাত্রীর অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।
উল্লেখ্য মাসুদ আলম কুবি ১ম ব্যাচের ছাত্র ফয়সাল আরেফীনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান ও ছাত্রলীগ নেতা খালিদ সাইফুল্লাহ হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: