চট্টগ্রামে কারসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার গ্রেফতার ৪

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৬, ০৬:২৬ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীতে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেফতার এবং তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার পূর্ব কালুরঘাট ব্রীজের নিচে বালুরটাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতা হলো- জেলার রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সৈয়দ বাড়ী মরিয়ম নগর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আরমানুল ইসলাম সাকিব (২৪), বোয়ালখালী উপজেলার উত্তর কড়লডেঙ্গা ষষ্ঠী মহাজন বাড়ীর কানু চৌধুরীর ছেলে জুয়েল চৌধুরী (২৫), মুন্সির হাট কুলাল পাড়া আলী আহাম্মদ সওদাগর বাড়ীর মো. ইউসুফের ছেলে মোহাম্মদ টিটু (২৫), নগরীর চান্দগাঁও মৌলভী পুকুর পাড় আবদুস সোবাহান সওদাগর বাড়ীর মো. নুরুল আলমের ছেলে আইয়ুবুল ইসলাম হিমু (২৩)। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সালাহ উদ্দিন চৌধুরী বলেন, উপজেলার পূর্ব কালুরঘাট ব্রীজের নিচে বালুরটাল এলাকায় নির্জন স্থানে কয়েকজন লোক ডাকাতির প্রস্তুতি খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এসময় ডাকাতদের ব্যবহৃত চট্টমেট্টো-গ-১১-৩৬০৬ নম্বরের একটি প্রাইভেট কার, ১৮ ইঞ্চি লম্বা, ১টি লোহার কোরাবারি, ৯ ইঞ্চি লম্বা ২টি স্টীলের চাকু, ৩২ ইঞ্চি লম্বা ৪টি লোহার রড, ৩টি কালো রংয়ের হাফ প্যান্ট, ২টি পুরাতন সাদা রংয়ের সেন্টু গেঞ্জি, ৩টি পুরাতন মোবাইল সেট, ১টি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বোয়ালখালী থানায় মামলা রুজু করা হয়েছে এবং গ্রেফতারকৃত ডাকাতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: