চাঁপাইনবাবগঞ্জে ইলিশ মাছ আটক 

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৬, ০৯:৫০ পিএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা মৎস্য দপ্তর ও সদর উপজেলা নির্বাহী অফিসের যৌথ অভিযানে প্রায় ৬৭ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা বাজার ও ঘুঘুডিমা এলাকায় পৃথকভাবে অভিযান চালিয়ে মা ইলিশ ও জাটকা ইলিশগুলো জব্দ করা হয়। এসময় মাছ ধরার অপরাধে ২ জেলেকে আড়াই হাজার টাকা জরিমান করা হয়।জরিমানাকৃত ২ জেলে হচ্ছে, চরবাগডাঙ্গা ইউনিয়নের মালবাগডাঙ্গা রোডপাড়ার আতাবুল ইসলামের ছেলে উজির আলী ও শাজাহানপুরের চরহরিশপুর বড় রাবনপাড়ার ফাইজুদ্দিনের ছেলে আনারুল ইসলাম। এদের মধ্যে উজির আলীকে ২ হাজার এবং আনারুলকে ৫’শ টাকা জরিমানা করা হয়। পরে মাছগুলো সদর উপজেলার ১৩টি এতিমখানায় বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীম, জেলার মৎস্য কর্মকর্তা শামছুল আলম শাহ, সদর এসিল্যান্ড শিমুল আকতার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ মাসুদ রানা, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রবিউল ইসলাম, সদর মডেল থানার এসআই রশিদুল ইসলামসহ জেলা মৎস্য দপ্তরের কর্মচারীরাসহ অন্যরা। উল্লেখ্য, ইলিশের উৎপাদন বাড়াতে সরকারীভাবে ১২ অক্টেবার থেকে ২ নভেম্বর পর্যন্ত ২২ দিন মা ইলিশ ধরা এবং বিক্রি নিষিদ্ধ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: