শিবগঞ্জে পিস্তল-ম্যাগাজিন ও গুলি সহ ৩ যুবক আটক

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৬, ১১:০৭ পিএম

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মোঃ নুরে আলম এর নেতৃত্বে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবপুর ছোটবিলা এলাকা থেকে ৭.৬৫ মিঃমিঃ বিদেশী একটি পিস্তল (মেইড ইন ইউএসএ), ২টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, মোটর সাইকেলসহ ৩ যুবককে হাতেনাতে আটক করেছে র‌্যাব।গ্রেফতারকৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের কলাবাড়ী-পুরাতন ব্রীজ এলাকার মইদুল হকের ছেলে মোঃ আসাদুল হক (আসাদ) (২০), একই উপজেলার কানসাট-কলাবাড়ী গ্রামের আশরাফ রেজার ছেলে মোঃ হেলিম রেজা (১৮) ও কানসাট ইউনিয়নের কানসাট কাগচীপাড়ার মৃত মুসলিম আলীর ছেলে মোঃ সাগর ইসলাম (১৮)।

র‌্যাব ঘটনার বিবরণ দিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জেলার শিবগঞ্জ উপজেলার শিবপুর ছোটবিলা এলাকায় মোঃ কামাল উদ্দিন, পিতা-আজাহার আলীর আমবাগানের দক্ষিণ পার্শ্বে কাচা রাস্তার উপর কতিপয় অস্ত্র ব্যবসায়ী মোটরসাইকেলযোগে অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি মোঃ নুরে আলম এর নেতৃত্বে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বেলা আনুমানিক ১০ টা ২৫ ঘটিকায় সুকৌশলে অভিযান পরিচালনা করে উপরোক্ত অস্ত্র ব্যবসায়ীদের ৭.৬৫ মিঃমিঃ একটি বিদেশী পিস্তল (মেইড ইন ইউএসএ), ২টি ম্যাগাজিন, ৪রাউন্ড গুলি, মোটর সাইকেল, মোবাইল ফোন-৫ টি ও নগদ-২,৬২০/-টাকা সহ হাতেনাতে আটক করা হয়। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: