সেন্সর বোর্ডে শাকিব-পাওলির সত্তা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ০২:১৩ এএম

বিনোদন ডেস্ক:ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামকে জুটি করে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘সত্তা’। শুটিং শেষ করে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ছবিটি এবার সেন্সর বোর্ডে জমা পড়ার প্রস্তুতি নিচ্ছে।

‘সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। চিত্রগ্রহণ করছেন টিডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সংগীত পরিচালনায় এ ছবিতে ছয়টি গান থাকছে। কণ্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ।

নির্মাতা কল্লোল জানালেন, নভেম্বরের প্রথম সপ্তাহেই সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য জমা দেয়া হবে ‘সত্তা’। সেন্সর নিশ্চিত হলেই মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে। আপাতত সম্ভাব্য তারিখ ডিসেম্বরের শেষ শুক্রবার।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিতব্য ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও পাওলি দাম। ছবিটিতে আরো অভিনয় করেছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা।

২০১৪ সালের ১৬ নভেম্বর ‘সত্তা’র শুটিং শুরু হয়েছিল। মূলত শাকিব খানের সঙ্গে অন্য শিল্পীদের শিডিউল মিলাতে না পারায় এত সময় লেগেছে। ১৫-২০ অক্টোবর কক্সাবাজারে দুটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে ‘সত্তা’র শুটিং শেষ হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: