‘নির্বাচন কমিশনের মেরুদণ্ডে হাড় নেই’

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ০৩:০০ এএম

অপরাধগুলো রাজনীতিকরণ করায় প্রকৃত অপরাধীরা পার পেয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত কচি-কাচা মিলনায়তনে জিয়া শিশুকিশোর সাংস্কৃতিক পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

নজরুল ইসলাম খান বলেন, এটা জাতির জন্য ভালো ফল বয়ে আনবে না। এসময় সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নিরপেক্ষ ব্যক্তিদের দিয়ে নির্বাচন কমিশন গঠনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, যে সরকারের অধীনেই নির্বাচন হোক না কেন, সকলের সম্মতিক্রমে ও পরামর্শ নিয়ে এমন লোকদের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করতে হবে যারা সংবিধান ও দেশে প্রচলিত আইনের বাইরে এক পাও যাবে না। যোগ্য লোকদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে হবে।

বর্তমান নির্বাচন কমিশনের মেরুদণ্ডে কোনো হাড় নেই মন্তব্য করে বিএনপির এই সিনিয়র নেতা আরো বলেন, যাদের মেরুদণ্ডর হাড় আছে, ভালো এবং ন্যায় মানুষ সে রকম মানুষ নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এরকম নির্বাচন কমিশন আমরা চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: