দুই কলেজছাত্রীকে মারধর: ৫ দিনের রিমান্ডে বাবু

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ০৬:৫৫ এএম

ঢাকা:রাজধানীর মিরপুরের বাংলাদেশ কেমিকেল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) কলেজের ছাত্রী দুই যমজ বোনকে মারধরের মামলায় গ্রেফতার জীবন করিম ওরফে বাবুকে ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে মিরপুরের শাহ আলী থানার বেড়িবাঁধ এলাকা থেকে জীবন করিম ওরফে বাবুকে গ্রেফতার করে র‌্যাব। ২৫ অক্টোবর মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রনব কুমার হুই ওই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শাহআলী থানার উপ-পরিদর্শক অনুজ কুমার সরকার আসামিকে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে রিমান্ডে নিয়ে সাত দিন জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়ে আবেদন করেন।

গত ২০ অক্টোবর এ মামলায় গ্রেফতার আরেক আসামি লুৎফর রহমান বাবুকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়।

উল্লেখ্য, ১৯ অক্টোবর মিরপুরের বিসিআইসি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সানিয়া হাবীব মীম (১৭) ও আসোয়াদ হাবীব জীম (১৭) কলেজের ক্লাস শেষে বাসায় ফিরছিল। পথে বাসের জন্য অপেক্ষাকালে কলেজের বিপরীতে একটি দোকান থেকে বখাটে জীবন ও লুৎফর রহমান তাদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করে। তারা প্রতিবাদ করলে বখাটেরা তাদের প্রথমে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে একপর্যায়ে লুৎফর রহমান ও জীবন বাঁশ দিয়ে দুই বোনকে বেধড়ক পেটায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: