যুবতীর গলায় সাপ দেখেই পূজা শুরু!

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৬, ১১:৫৬ পিএম

নিউজ ডেস্ক: বর্তমান যুগেও মানুষের মধ্যে কুসংস্কার রয়েছে।একটি বিষধর সাপ প্রায় তিন ঘণ্টা যুবতীর গলায় জড়িয়ে রয়েছে। এটা দেখেই গ্রামবাসী মেয়েটিকে না বাঁচিয়ে তাকে পূজা করতে শুরু করে।এদিকে মেয়েটি ভয়ে অজ্ঞান হয়ে যায়। তারপরও মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে সাপসহ তাকে বাড়িতেই ফেলে রাখা হয়।

ভারতীয় গণমাধ্যমে জানানো হয়, ঘটনাটি ঘটেছে কানপুরের পতারা ব্লকের অরখোয়া গ্রামে শ্রবণ কুমার নামে এক ব্যক্তির বাড়িতে।

ইনাডু ইন্ডিয়ার খবরে বলা হয়, এদিন দুপুরে বাড়ির বারান্দায় গায়ে চাদর দিয়ে ঘুমিয়েছিলেন খুশবু। তার চাচী খুশবুকে ঘুম থেকে জাগানোর জন্য গায়ের চাদর সরিয়ে দেখেন খুশবুর গলায় জড়িয়ে রয়েছে সাপ। অথচ হুঁশ নেই তার।

ঘটনা জানাজানি হয়ে যায় খুব দ্রতই। এরপরই সেই বাড়িতে ভিড় জমাতে শুরু করে গ্রামবাসী। খুশবুকে দেবতা মনে করে হাতজোড় করে প্রার্থনা করতে শুরু করে তারা। কিছুক্ষণ পর জ্ঞান ফেরে খুশবুর।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, জ্ঞান ফিরে পাওয়ার পর গ্রামবাসীদের নাকি ভবিষ্যৎবাণী করছিলেন ওই যুবতি। মাঝে মাঝে অজ্ঞানও হয়ে পড়ছিলেন। তবে ঘণ্টা তিনেক পর সাপটি চলে যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: