রাজ-শুভশ্রীর প্রেম, যা বললেন মিমি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৬:৩৭ পিএম

বিনোদন ডেস্ক: রাজ চক্রবর্তী নাকি কখনও থেমে থাকেন না, প্রেমে থাকেন। টলি ইন্ডাস্ট্রিতে নাম প্রকাশে অনিচ্ছুক বহু কলাকুশলীই বলে থাকেন এ কথা। মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ভেঙেছে সদ্য। আবার সদ্যই নাকি প্রেমে পড়েছেন রাজ। এ বার নাকি সঙ্গী আরও এক টলি নায়িকা। শুভশ্রী।

ঘটনার সত্যতা জানতে মিমিকে প্রশ্ন করেন সাংবাকিরা। উত্তরে মিমি বলেন, ‘রাজ-শুভশ্রীর খবরটা আজ বেরিয়েছে?’ তার মানে তো খবরটা পাকা। আপনি জানতেন নাকি? আলতো হেসে মিমি বলেন, ‘আমার কিছু বলাটা বোধহয় ঠিক নয়।’

মিমিকে সাংবাদিকরা পাল্টা প্রশ্ন করেন, যে আপনার সঙ্গে রিলেশনশিপের সময় কি কিছু বুঝতে পেরেছিলেন? উত্তরে মিমি জানান, ‘আমি এই প্রশ্নটারও উত্তর দেব না। তবে প্রত্যেকের নিজস্ব জীবন রয়েছে। রাজ আর শুভশ্রীকে অল দ্য বেস্ট। ওদের অনেক শুভেচ্ছা জানালাম।’

সম্প্রতি রাজের পরিচালনায় ‘অভিমান’-এ কাজ করেছেন শুভশ্রী। সেটে নায়িকাকে আলাদা করে প্যাম্পার করাটা নাকি অনেকেরই চোখে লেগেছে। সদ্য শেষ হওয়া পুজোতে একসঙ্গে বিদেশে বেড়াতেও গিয়েছিলেন তাঁরা। সব ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকেই নাকি বিয়েও সেরে ফেলবেন এই নয়া জুটি!

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: