ওয়ার্নারের জন্মদিনে মোস্তাফিজের শুভেচ্ছা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৬, ০৮:২১ পিএম

স্পোর্টস ডেস্ক: প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে গিয়ে অধিনায়ক ওয়ার্নারের সঙ্গে বেশ খাতির জমে বাংলাদেশ জাতীয় দলের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। তাই তো কয়েক দিন আগে বাংলাদেশের বিস্ময় এই বালকের জন্মদিনে বাংলায় শুভেচ্ছা জানান সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ওয়ার্নার।

আজ সানরাইজার্স হায়দ্ররাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৩০ তম জন্মদিন। ১৯৮৬ সালে আজকের এই দিনে পৃথিবীতে আসেন এই ওজি তারকা। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন হায়দ্ররাবাদের টাইগার সেনসশন মোস্তাফিজুর রহমান।

নিজের ফেসবুক পেজে অস্ট্রেলীয় ওপেনারকে ‘চ্যাম্পিয়ন’ বলেই শুভেচ্ছা জানিয়েছেন মোস্তাফিজ। আইপিএলের ট্রফি নিয়ে তোলা দুজনের একটি ছবি পোস্ট করে মোস্তাফিজ ওয়ার্নারকে জন্মদিনের এই শুভেচ্ছা জানান।

আইপিএলের পর ইংল্যান্ডে খেলতে গিয়েছিলেন মোস্তাফিজ। কিন্তু সেখানে বেশি দিন খেলতে পারেননি। কাঁধের সমস্যার কারণে অস্ত্রোপচারের টেবিলেও যেতে হয় তাঁকে। পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ মিস করতে হয়েছে তাঁকে। বিশ্রামে থেকে এই মুহূর্তে ডিসেম্বরের নিউজিল্যান্ড সফরের অপেক্ষায় আছেন বাংলাদেশের এই পেসার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: