ইবি’তে নাটোর জেলা ছাত্রকল্যান সমিতির নবীন বরণ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৬, ১২:৫০ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নাটর জেলা ছাত্রকল্যান সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।
বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের নিচ তলার করিডোরে এটি অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী ও নাটোর জেলা ছাত্রকল্যান সমিতির দপ্তর সম্পাদ ইমরান হোসেন শুভ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন। এসময় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি সালাউদ্দীন আহম্মেদ সজল।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামের ইতিহাস ও সংষ্কিৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: শাহবুল আলম, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. এম, এম শরিফুল বারী, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান, এসময় নাটোর জেলা ছাত্র কল্যান সমিতির নতুন সভাপতির দায়িত্ব গ্রহন করেন ব্যবস্থাপনা বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী মোঃ আবু জাফর। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন একই বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোফাজ্জল হোসেন তুসার। এসময় বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত নাটোর জেলার সকল শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে টি শার্ট প্রদান করা হয়।
পরে প্রীতি ভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: