বিপিএলের পর্দা উঠছে আগামীকাল

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৬, ০৪:০০ পিএম

আগামী কাল ৪ নভেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। টুনামেন্ট পর্দায় নামবে ১০ ডিসেম্বর। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংসের ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে আসরের প্রথম ম্যাচ।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এদিন দুপুর দুইটায় শুরু হবে ম্যাচটি। প্রতিদিন থাকছে দুইটি করে ম্যাচ। প্রথম ম্যাচ দুপুর দুটায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু হব সন্ধ্যা ৭টায়। উদ্বোধনী ম্যাচের পর রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে খুলনা টাইটান্সে।

বিপিএলের এবারের আসরে থাকছে ৭টি দল। কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগাং ভাইকিংস, ঢাকা ডাইনামাইটস, বরিশাল বুলস, রাজশাহী কিংস, খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স । বিপিএলের এবারেও ব্রডকাস্টার চ্যানেল নাইন।

চ্যানেল নাইন ছাড়াও এবিপিএল দেখা যাবে ভারতের টিভি চ্যানেল সনি, কানাডা ও যুক্তরাষ্ট্রে ইএসপিএন, যুক্তরাজ্য ও ইউরোপের দেশগুলো প্রাইম স্পোর্টস, পাকিস্তানে জিও টিভি এবং আলজাজিরা স্পোর্টস।

এক নজরে বিপিএলের চতুর্থ আসরের সময় সূচি:

৪-১১-২০১৬, শুক্রবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংস ও খুলনা টাইটান্স বনাম রংপুর রাইডার্স । প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৫-১১-২০১৬, শনিবার: চিটাগাং ভাইকিংস বনাম বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৬-১১-২০১৬, রবিবার: রংপুর রাইডার্স বনাম রাজশাহী কিংস ও বরিশাল বুলস বনাম খুলনা টাইটান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৮-১১-২০১৬, মঙ্গলবার: ঢাকা ডাইনামাইটস বনাম বরিশাল বুলস ও চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৯-১১-২০১৬, বুধবার: খুলনা টাইটান্স বনাম রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

১১-১১-২০১৬, শুক্রবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস বনাম রাজশাহী কিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

১২-১১-২০১৬, শনিবার: খুলনা টাইটান্স বনাম চিটাগাং ভাইকিংস ও রংপুর রাইডার্স বনাম ঢাকা ডাইনামাইটস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

১৩-১১-২০১৬, রবিবার: বরিশাল বুলস বনাম রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইটান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

১৭-১১-২০১৬, বৃহস্পতিবার: চিটাগাং ভাইকিংস বনাম ঢাকা ডাইনামাইটস ও বরিশাল বুলস বনাম রংপুর রাইডার্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: চট্টগ্রাম।

১৮-১১-২০১৬, শুক্রবার: চিটাগাং ভাইকিংস বনাম রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: চট্টগ্রাম।

১৯-১১-২০১৬, শনিবার: ঢাকা ডাইনামাইটস বনাম খুলনা টাইটান্স ও চিটাগাং ভাইকিংস বনাম বরিশাল বুলস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: চট্টগ্রাম।

২১-১১-২০১৬, সোমবার: ঢাকা ডাইনামাইটস বনাম রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: চট্টগ্রাম।

২২-১১-২০১৬, মঙ্গলবার: খুলনা টাইটান্স বনাম রংপুর রাইডার্স ও বরিশাল বুলস বনাম চিটাগং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: চট্টগ্রাম।

২৫-১১-২০১৬, শুক্রবার: রংপুর রাইডার্স বনাম রাজশাহী কিংস ও বরিশাল বুলস বনাম খুলনা টাইটান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

২৬-১১-২০১৬, শনিবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডাইনামাইটস ও খুলনা টাইটান্স বনাম রাজশাহী কিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

২৭-১১-২০১৬, রবিবার: বরিশাল বুলস বনাম ঢাকা ডাইনামাইটস ও রংপুর রাইডার্স বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

২৯-১১-২০১৬, মঙ্গলবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম বরিশাল বুলস ও খুলনা টাইটান্স বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৩০-১১-২০১৬, বুধবার: রংপুর রাইডার্স বনাম ঢাকা ডাইনামাইটস ও বরিশাল বুলস বনাম রাজশাহী কিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

২-১২-২০১৬, শুক্রবার: রংপুর রাইডার্স বনাম বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৩-১২-২০১৬, শনিবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস বনাম চিটাগাং ভাইকিংস। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৪-১২-২০১৬, রবিবার: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স ও ঢাকা ডাইনামাইটস বনাম খুলনা টাইটান্স। প্রথম ম্যাচ দুপুর ২.০০ টায় এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়। ভ্যেনু: মিরপুর।

৬-১২-২০১৬, মঙ্গলবার: এলিমিনেটর। অনুষ্ঠিত হবে দুপুর ২.০০ টায়, ভ্যেনু: মিরপুর।

৬-১২-২০১৬, মঙ্গলবার: প্রথম কোয়ালিফায়ার। অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭.০০ টায়, ভ্যেনু: মিরপুর।

৭-১২-২০১৬, বুধবার: দ্বিতীয় কোয়ালিফায়ার। অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭.০০ টায়, ভ্যেনু: মিরপুর।

৯-১২-২০১৬, শুক্রবারভ ফাইনাল। অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬.৩০, ভ্যেনু: মিরপুর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: