জাবির তিন শিক্ষার্থীকে বাঁচাতে চ্যারিটি শো’র আয়োজন

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০১৬, ০৪:০১ পিএম

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘জীবনের বিকল্প নেই, এসো জীবন বাঁচাই জীবনের গান গাই’ স্লোগানকে প্রতিপাদ্য করে তিন শিক্ষার্থীকে বাঁচাতে আয়োজন করা হয়েছে চ্যারিটি শো।

০৪ নভেম্বর শুক্রবার বিকেল ৩টা থেকে রাত৯ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে চ্যারিটি শোটি অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও শারীরিক শিক্ষা অফিসের সহকারী পরিচালক এস এম সাদাত সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে আগামী ৪ নভেম্বর (শুক্রবার) দুরারোগ্য রোগে আক্রান্ত হিমন, নাঈমা, জুলহাসের জীবন বাঁচাতে এ চ্যারিটি শোর আয়োজন করা হবে। বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এ শো চলবে। চ্যারিটি শোতে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত থাকবেন। এসময় মুক্তমঞ্চ মাতাবেন পিয়াল, ফাতেমি, রাসেল, মেহরাব এর মত দেশ মাতানো শিল্পীরা।

এ বিষয়ে সাদাত হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী শিক্ষার্থীদের জন্য প্রায় ৫৫ থেকে ৬০ লক্ষ টাকা প্রয়োজন। যা এসব শিক্ষার্থীদের পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। তাই চ্যারিটি শোর আয়োজনের মাধ্যমে হিমন, নাঈমা, জুলহাসের জন্য তহবিল সংগ্রহের উদ্যোগে নেওয়া হয়েছে। আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: