বিশ্বের সবচেয়ে আবেদনময়ী গণিত শিক্ষিকা! (ভিডিও)

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৬, ০৪:৫০ পিএম

অনলাইন ডেস্ক: গণিত এমনিতেই জটিল বিষয়। ছাত্ররা সবচেয়ে বেশি ভোগান্তিতে পরে এই গনিত নিয়েই। এই জটিলতা আরও বেড়ে যায় যখন তার শিক্ষিকা হন আবেদনময়ী। তবে না, এই গণিত শিক্ষিকা কোন মডেল নন। তার নাম ওকসানা নেভাসিলায়া। বয়স মাত্র ১৭। আর অল্প বয়সী এই শিক্ষিকাকে দেখেই বিরাট সমস্যায় পড়ে তার ছাত্ররা। গণিত করবেন নাকি শিক্ষিকাকে দেখবেন তা নিয়ে চিন্তায় পড়ে ছাত্ররা।

তার জন্ম বেলারুশের মিনস্কে। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১ লক্ষ ৭৩ হাজার। সম্প্রতি স্পা নেওয়ার আগের মুহূর্তের একটি ছবি ওকসানা পোস্ট করলে তার কাছে গণিত শেখার জন্য ভিড় জমান বহু ছাত্ররা। ব্রিটেন, চীন এবং তুরস্কের বিভিন্ন ম্যাগাজিনে তাকে নিয়ে বহু লেখালেখি হয়েছে।

এমনই এক শিক্ষিকার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। ইনিই নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী গণিত শিক্ষিকা। তার ছবিগুলি ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। দেখুন তার একটি ক্লাস নেওয়ার ভিডিও-

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: