জিনাতের সঙ্গে রাত কাটাতে চেয়েছিলেন অভিষেক!

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৬, ০৪:১১ পিএম

বিনোদন ডেস্ক: ষাটের দশকে অসংখ্য পুরুষের ‘হার্টথ্রব’ ছিলেন জিনাত আমান। সে সময় অ্যাকশনে বা ‘বিকিনি বডি’তে তিনি কুপোকাত করেছেন লক্ষ লক্ষ যুবককে।

বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চনের সঙ্গে তার পর্দার কেমিস্ট্রি ছিল অনবদ্য। কারণ অমিতাভ ছিলেন বলিউডের ‘অ্যাংরি ইয়ং ম্যান’ আর তিনি ছিলেন বলিউডের প্রথম অ্যাকশন হিরোইন।

এই হিরোইনই অভিষেক বচ্চনের ‘ফার্স্ট লাভ’ ছিলেন! সম্প্রতি একটি টেলিভিশন শোতে অভিষেক নিজেই এমন কথা জানিয়েছেন।

সবাইকে চমকে দিয়ে অভিষেক জানান, তিনি নাকি জিনাতের সঙ্গে একবার শুতেও চেয়েছিলেন! অভিষেক বলেন, ছোটবেলা থেকেই জিনাতের বড় ভক্ত তিনি। ছোটবেলার ক্রাশ বলা চলে। একবার বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে ছবির শুটিং দেখতে গিয়ে জিনাতের সঙ্গে পরিচয়। জিনাতকে দেখে মুগ্ধ হয়ে যান তিনি।

একদিন শুটিং শেষে ডিনার করে জিনাত যখন হোটেলে নিজের ঘরে ফিরছেন, তখন অভিষেক জানতে পারেন যে ঘরে জিনাত একা থাকবেন। তিনি জিনাতের কাছে এগিয়ে গিয়ে তাকে অনুরোধ করে বলেছিলেন, ‘আমি কি তোমার সঙ্গে শুতে পারি!’ ছোট্ট অভিষেকের প্রশ্ন শুনে জিনাত কি বলেছিলেন জানেন!

তিনি বলেছিলেন, ‘আগে একটু বড় হও... তারপর।’ নায়িকার উত্তর শুনে অবাক হচ্ছেন! আর কী বা বলতেন জিনাত! সালটা ১৯৮১, ‘লাওয়ারিশ’ ছবির শুটিং চলছে সিমলায়। আর অভিষেক তখন মাত্র পাঁচ বছরের শিশু।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: