বেরোবিতে শিক্ষকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণে কর্মকর্তা বরখাস্ত

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৬, ০৬:৫৭ এএম

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) চলমান ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় কক্ষ পরিদর্শক এক শিক্ষিকার সাথে অসদাচরণের অভিযোগে এক কর্মকর্তাকে ভর্তি পরীক্ষার কার্যক্রম থেকে বহিস্কার করা হয়েছে।

বুধবার ভর্তি পরীক্ষার তৃতীয় দিনে মোঃ রুকুনুজ্জামান নামের ঐ কর্মকর্তাকে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তিনি বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউট এর কৃষিবিদ রিচার্স অফিসার বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত চলা ডি ইউনিটের প্রথম শিফটের পরীক্ষা চলাকালীন অভিযুক্ত কর্মকর্তা রুকুনুজ্জামান কক্ষ পরিদর্শক বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাসনীম হুমায়দার সাথে অসৈজন্যমুলক আচরন করে। পরে ঐ পরিদর্শকের অভিযোগের প্রেক্ষিতে তাকে চলমান ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম থেকে বহিস্কার করা হয়। এ বিষয়ে অভিযুক্ত কর্মকর্তা রুকুজ্জামান বলেন, পরীক্ষা চলাকালীন ঐ শিক্ষিকা আমার সাথে খারাপ ব্যবহার করলে আমি তার প্রতিউত্তর দেই। যেহেতু আমাকে অপমান করা হয়েছিল তাই পরে নিজেই পরীক্ষা নিয়ন্ত্রন কক্ষে গিয়ে ভর্তি পরীক্ষার দায়িত্ব থেকে নিজেকে প্রত্যাহার করে নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহীনুর রহমান বলেন, শিক্ষিকার সাথে অসাদচরনের ঘটনা দুঃখজনক। ঘটনার পরপরই ওই কর্মকর্তাকে এবারের ভর্তি পরীক্ষার সকল কর্মকান্ড থেকে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পরীক্ষা শেষ হলে তার ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে বলে তিনি বিডি২৪লাইভকে জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: