৫০০ টাকার নোট না নেওয়ায় কিশোরীকে ধর্ষণ!

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৬, ০৭:২৮ এএম

নিউজ ডেস্ক: মোদির বাতিলকৃত ৫০০ টাকার নোট নিতে রাজি না হওয়ায় ও তা নিয়ে ঠাট্টার জেরে ধর্ষণের শিকার হয়েছে ১৫ বছরের এক কিশোরী। ভারতে উত্তরপ্রদেশের বদায়ুঁতে এ ঘটনা ঘটেছে।

নির্যাতিতা কিশোরীর পরিবার জানিয়েছে, অভিযুক্ত প্রথমে কিশোরীকে অপহরণ করে ও পরে সামনের মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা বেলায়। সেসময় মেয়েটি বাড়িতে একাই ছিল। পরিবারের লোকজন তখন হাসপাতালে গিয়েছিলেন। সেদিনই সকালে গোবর বিক্রি নিয়ে বচসা বাধে কিশোরীর পরিবারের সঙ্গে তিনজন লোকের।

পরিবারের লোকেদের দাবি, গোবর কিনতে এসেছিল তিনজন। কেনার পর বাতিল ৫০০ টাকার নোট দিয়ে চলে যাচ্ছিল তারা। তখনই মেয়েটির বাবা প্রতিবাদ করেন। স্পষ্ট জানিয়ে দেন বাতিল নোট তারা নেবেন না। এই নিয়ে বেশ গোলমাল হয়।

এরপরই সন্ধ্যায় নবম শ্রেণির এক ছাত্র এসে কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। রাতে মেয়েটির বাবা-মা বাড়িতে ফিরলে সমস্ত ঘটনা জানতে পারেন। এরপরই দাতাগঞ্জ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়।

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারা অনুযায়ী ধর্ষণের অভিযোগই আনা হয়েছে। এছাড়া শিশুদের ওপরে যৌন নির্যাতন সংক্রান্ত পসকো আইনেও মামলা হয়েছে। পলাতক কিশোরের খোঁজে তল্লাশি চলছে। এছাড়া বচসার সময়ে উপস্থিত এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: