সালমানকে বিয়ের ইচ্ছে নেই লুলিয়ার!

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০১৬, ০৭:১২ এএম

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খান ও রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুরকে নিয়ে প্রেম ও বিয়ের গুঞ্জন কম হয়নি। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামে একটি গান গেয়েছেন লুলিয়া। এ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এ সময় সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা।

লুলিয়া ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি বলেছি, সালমান আমরা ভালো বন্ধু। এর চেয়ে বেশি আর কি বলতে পারি? তাকে আমি অনেক সম্মান করি। তার জন্য আমি ভারত দেখেছি। আমি ছোটবেলা থেকেই ভারত আসতে চেয়েছি। কারণ ভারত সম্পর্কিত অনেক গল্প পড়েছি, যা পড়ে মুগ্ধ হয়েছি। শেষবার যখন ভারত ছেড়ে যাই তখন অনেক কেঁদেছিলাম। এই জায়গাটি আমি ভালোবাসি। এ দেশের মানুষকে ভালোবাসি। সুতরাং আপনি কি জানেন আমি তার বিষয়ে কী ভাবি?’

অনেক আগে থেকে সালমান-লুলিয়ার প্রেমের কথা শোনা গেলেও তাদের বিয়ের গুঞ্জন জোরালো হয়যখন লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় সালমান লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হলে সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে। এরপর লুলিয়া রোমানিয়াতে চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে ফাটল ধরেছে। অবশেষে তাদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বললেন এই অভিনেত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: