কেরানীগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক নিহত

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০১৬, ০৮:০৯ এএম

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জ-নবাবগঞ্জ-দোহার সড়কের নেকরোজবাগ এলাকায় কাভার্ডভ্যানের চাপায় মো. সজিব (১৭) নামে ডায়মন্ড মেলামাইনের এক শ্রমিক নিহত হয়েছেন। ০৪ ডিসেম্বর রোববার বিকেলে ঘটনাটি ঘটার পর এলাকাবাসী ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করে ভাঙচুর চালায়।

তখন সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। এ সময় গাড়িচালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘাতক গাড়িটি হেফাজতে নেয় এবং নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে সড়কের পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে গাড়ি চলাচলের উপযোগী করে দেয়।

নিহতের চাচাতো ভাই মো. সজল জানান, নিহত সজিব তার মা-বাবার সাথে জিনজিরা ইউনিয়নের কুশিয়ারবাগ এলাকায় থাকেন। সে ডায়মন্ড মেলামাইন কারখানায় শ্রমিকের কাজ করতেন। তার পিতার নাম মো. সোহরাব হোসেন। রোববার তার রাতে ডিউটি থাকায় সে বিকেল ৫টায় বাসা থেকে বের হয়ে বাইসাইকেলযোগে নিজের কর্মস্থল কেরানীগঞ্জের দেওসুর এলাকায় ডায়মন্ড মেলামাইন কারখানার উদ্দেশে রওনা দেয়। সে সাইকেলযোগে নেকরোজ এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুত গতিতে আসা রিফাত ট্রান্সপোর্টের একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। এ সময় সড়কের আশপাশের লোকজন ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক-হেলপার পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে সজিবের লাশ শনাক্ত করে তার লাশ নিয়ে বাসায় চলে যাই।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অপারেশন অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহাদাৎ হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। লাশ স্বজনদের কাছে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: