বাবা-মা হলেন পারভেজ-সীমানা

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৬, ০৭:২৯ এএম

বিনোদন ডেস্ক: সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদ ও অভিনেত্রী সীমানা ২০১৪ সালে ভালোবেসে ঘর বাঁধেন। এবার এ দম্পতির ঘর আলো করে এসেছে একটি পুত্রসন্তান। ১১ ডিসেম্বর রোববার দুপুর ১টা ৩০ মিনিটে নগরীর সেন্ট্রাল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন সীমানা।

খুশির এ খবর জানিয়ে পারভেজ সাজ্জাদ বলেন, ‘আলহামদুলিল্লাহ্‌! আজ পুত্র সন্তানের পিতা হলাম। এ জন্য আল্লাহ পাকের দরবারে লাখো শুকরিয়া। মা-ছেলে দুজনেই এখন সুস্থ রয়েছেন। আমাকে পিতৃত্বের সাধ দেবার জন্য ধন্যবাদ আমার স্ত্রী সীমানাকে।’

পারভেজ তার পরিবার, ভাই-বন্ধু আর শুভাকাঙ্ক্ষীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সবার কাছে দোয়া চেয়েছেন। তবে নতুন এ অতিথির নাম এখনো ঠিক করেননি পারভেজ-সীমনা।

২০১০ সালে পারভেজের সঙ্গে পরিচয় হয় সীমানার। তখন ‘অতিমানব’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করছিলেন সীমানা। একই নাটকে কণ্ঠশিল্পী পারভেজও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন। মূলত এই শুটিং সেট থেকেই দু’জনের সঙ্গে প্রথম পরিচয়। তারপর ভালো লাগা। এরপর সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। দীর্ঘ চার বছর প্রেম করে ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দম্পতি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: