ডায়মন্ড ওয়ার্ল্ডের উত্তরা শো-রুমের বর্ষপূতি উদযাপন

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৬, ০৭:২৮ এএম

ঢাকা: ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড উত্তরা শো-রুমের ২য় বর্ষপূর্তি উপলক্ষ্যে ক্রেতাদের নিয়ে জাকজমক অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশের জুয়েলারী শিল্পের অতিপরিচিত ও জনপ্রিয় ব্র্যান্ডের এ প্রতিষ্ঠানটি। সোমবার (১২ ডিসেম্বর) বিকালে উত্তরা জনপথ রোডের নোয়াব ম্যানশনে অবস্থিত শো-রুমের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ঊর্দ্ধতন কর্মকর্তাসহ উত্তরার স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত ক্রেতারা বলেন, 'ডায়মন্ডের গহনা, সোনা ও প্লাটিনাম জুয়েলারীর নিত্য নতুন ডিজাইনের গহনার আন্তজার্তিকমান সম্পন্ন পণ্য কেনার দূলর্ভ সুযোগ করে দেওয়ার জন্য ডায়মন্ড ওয়ার্ল্ডকে ধন্যবাদ।

ক্রেতারা আরো বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড এর কাস্টমার কেয়ারের সেবা সত্যিকার অর্থেই ক্রেতাবান্ধব। বিশেষ করে বিক্রয়ত্তোর সেবার ক্ষেত্রে পণ্যের রিপিয়ারিং, রক্ষণাবেক্ষণ ও অনলাইন সেবা যুগোপযোগি। আমরা ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রসারে উন্নতি কামনা করছি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: