আর কত নোংরা হবে ডব্লিউডব্লিউই (ভিডিও)

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৬, ০৩:০৯ পিএম

অনলাইন ডেস্ক: এই মুহূর্তে বিশ্বের অন্যতম জনপ্রিয় এবং অর্থকরী খেলা ডব্লিউডব্লিউই। এর টিভি সত্ত্ব থেকে যা আয়, তা শুনলে চমকে যেতে হয়। নৃশংস মারপিটের এই খেলায় প্রায়ই কিছু নোংরামি দেখা যায়। এ আর নতুন কিছু নয়। তবে এবার যে নোংরামি দেখা গেল, তা সবাইকে লজ্জায় ফেলে দেবে।

ডব্লিউডব্লিউই আসরের সুন্দরী কুস্তিগীর নামেই পরিচিতি এভা মারিই। মূলত মাথায় লাল চুলের জন্য তাকে ‘রেড হেড’ বলে ডাকা হয়। ডব্লিউডব্লিউই আসরে লড়াই করলেও অন্য নারী কুস্তিগীরদের মতো মাসলওয়ালা চেহারা নয় এভার। এভার সৌন্দর্যের সঙ্গে সুঠাম শরীরের গঠন বার বারই আকর্ষণ করে ডব্লিউডব্লিউই প্রেমীদের।

কিন্তু যেভাবে ডব্লিউডব্লিউই এর আসরে তাকে লজ্জায় পড়তে হল তাতে চোখ ছানাবড়া সকলের। এর আগে পোশাক খুলে নেওয়ার একাধিক ঘটনা ঘটেছে ডব্লিউডব্লিউইতে। কিন্তু এসব ঘটনাই হয়েছে লড়াই এর শেষমুহূর্তে চূড়ান্ত মারপিটের সময়ে। তাই বলে কাউকে অর্ধনগ্ন করে দেওয়া হয়নি। একে অন্যের পোশাক টানাটানি করেছেন নারী কুস্তিগীররা।

এভার সঙ্গে যা হল, তা খেলা নয়। বরং এটাকে নোংরামি বলা যেতে পারে। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায়। দর্শকরা উত্তেজিত হয়ে পড়েন। পরে ডব্লিউডব্লিউই সূত্রে অবশ্য জানানো হয়, এটা নিছক খেলা। মজা করতে এভা এবং তার প্রতিপক্ষ এটা অভিনয় করেছিলেন। অর্থাৎ এভার বুকের পোশাক যে খুলে নেওয়া হবে, তা নাকি আগে থেকেই ঠিক করে রেখেছিল কর্তৃপক্ষ। দেখুন সেই ভিডিও-

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: