‘তিন ম্যাচ দিয়েই আমাদের বিচার করা ঠিক না’

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

স্পোর্টস ডেস্ক: আড়াই বছর পর ওয়ানডেতে ধবলধোলাই বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডের সিরিজের একটিতেও প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেনি তারা। এই ব্যর্থতায় হতাশ হলেও ভেঙে পড়ছেন না মাশরাফি বিন মুর্তজা। ব্যর্থতার মধ্যেই খুঁজে নিচ্ছেন সান্ত্বনার নুড়ি পাথর। গত আড়াই বছর বাংলাদেশ ধারাবাহিক সাফল্য পেয়েছে দেশের মাটিতে, বিশেষ করে ওয়ানডেতে। কিন্তু ওয়ানডেতেই কিউইদের কাছে ৩-০ ব্যবধানে হার। যে দুই সংস্করণে বাংলাদেশ সবচেয়ে বেশি খাবি খায়, সেই টি-টোয়েন্টি ও টেস্ট সামনে।

বিরূপ কন্ডিশনে এই দুই সিরিজেও ভরাডুবির শঙ্কা থাকছেই...। অবশ্য ওয়ানডে সিরিজে হেরেও মনোবল হারাচ্ছেন না মাশরাফি, ‘তিন ম্যাচ দিয়েই আমাদের বিচার করা ঠিক না। যদি বিচারই করতে হয়, অনেক ইতিবাচক দিকের কথা বলব। উপমহাদেশের দল এখানে এসে সুযোগও তৈরি করতে পারে না। আমরা অন্তত সেটা করতে পেরেছি। সুযোগগুলো কাজে লাগাতে পারলে মানসিকভাবে এগিয়ে থাকতাম। পাঁচ বছর পর এখানে খেলতে এসে সবকিছু আমাদের পক্ষে থাকবে, আশা করা ঠিক না। এই সফরে এখনো অনেক ম্যাচ বাকি আছে। এটা ভেবে এখনই ভেঙে না পড়ে যদি ভালো খেলতে পারি...একটি ভালো দিন পুরো সফরটা অন্য রকম করে দিতে পারে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: