জয়া-ঐশ্বরিয়ার এক শাড়ি ভাইরাল!

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

বিনোদন ডেস্ক: গত প্রায় দু’মাস ধরে নোট বাতিলের ধাক্কায় বিপর্যস্ত গোটা দেশ। হেডলাইন মানেই যেন ডিমানিটাউজেশন। তা সেই ঝড় থেকে বোধহয় বাদ গেলেন না বচ্চন পরিবারও। কারণ দু’টো আলাদা অনুষ্ঠানে একই শাড়ি পরে হাজির হলেন শাশুড়ি-বৌমা। গোলাপি সিল্ক একবার জয়া পরেছেন বেজ রঙা ব্লাউজ দিয়ে। আবার ঐশ্বরিয়ার ট্রাই করেছেন অন্য ভাবে। সম্প্রতি এই দু’টি ছবি ভাইরাল হয়েছে হোয়াটস্অ্যাপে। সঙ্গে চলছে বচ্চনদের ওপর ডিমানিটাইজেশন এফেক্ট নিয়ে জল্পনা।

জানিয়ে রাখা ভাল, এত ক্ষণ যা পড়লেন এ নিছকই জোক। সেলেবদের নিয়ে মজা করে প্রায়শই নানা জোক ঘোরে সোশ্যাল ওয়ার্ল্ডে। এ ছবিও সে গোত্রের। কারণ ডিমানিটাইজেশনের বহু আগে তোলা হয়েছিল এই ছবি।

সূত্রের খবর, শাড়িটি পরে ২০১০-এ একটা অ্যাওয়ার্ডের মঞ্চে গিয়েছিলেন জয়া বচ্চন। এরপর ২০১১-তে ঐশ্বরিয়ার রাই বচ্চনকে দেখা যাই এই একই শাড়িতে। ফের ২০১৪-তে অন্য একটি অ্যাওয়ার্ড শো-তে জয়াকে দেখা যায় এই শাড়িতেই। ফলে শাশুড়ি-বৌমা যে এক শাড়িতে প্রকাশ্যে বার কয়েক এসেছেন তা ঠিক। তবে নিঃসন্দেহে তার কারণ ডিমানিটাইজেশন নয়!

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: