নিউজিল্যান্ডকে হারানোর যে ফর্মূলা দিলেন মাহমুদউল্লাহ

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরে বেশ কোনঠাসা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। জয়ের দেখা পেতে মরিয়া টাইগাররা।

ওয়ানডে সিরিজে দলের জন্য কোন অবদান রাখতে পারেননি অন্যতম নির্ভরযোগ্য ব্যাটম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। তবে টি-টোয়েন্টি জ্বলে উঠেছেন তিনি।

দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি খেলতে টাইগাররা বর্তমানে মাউন্ট মঙ্গানুইয়ে অবস্থান করছেন। মাউন্ট মঙ্গানুইয়ে পৌঁছে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন মাহমুদউল্লাহ। এ সময় তিনি নিউজিল্যান্ডকে হারানোর কিছু ফর্মূলা জানিয়েছেন।

ঘরের মাঠে নিজেদের পরিবেশে নিউজিল্যান্ড সবসময় শক্তিশালী দল উল্লেখ করে মাহমুদউল্লাহ বলেন, ‘নিউজিল্যান্ড ঘরের মাঠে বেশ শক্তিশালী দল। তারপরও যদি দলগত পারফরমেন্স করা যায় তবে তাদের হারানো সম্ভব।’

সিরিজের প্রায় সব গুলো ম্যাচই জায়ের কাছাকাছি গিয়ে হারতে হলো টাইগারদের। রিয়াদের কন্ঠে ঝড়লো তারই আক্ষেপ, ‘প্রতি ম্যাচেই আমরা জেতার সুযোগ পাচ্ছি। কিন্তু খুব কাছে গিয়ে হেরে যাচ্ছি সুযোগগুলো সঠিকভাবে কাজে লাগাতে পারছি না। সামনে এমন সুযোগ পেলে আশা করছি সেটা কাজে লাগাতে পারব।’

আগামীকাল (৬ জানুয়ারি) শুক্রবারদ্বিতীয় টি-টোয়েন্টিতে কিইউদের মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশ সময় সকাল ৮ টায় শুরু হবে ম্যাচটি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: