‘বাংলা‌দেশ‌ ধ্বং‌স কর‌তে চায় পা‌কিস্তান’

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

পাকিস্তান বিএনপি-জামায়াতকে দিয়ে বাংলাদেশকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। শনিবার রাজধানীতে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “বিএনপি-জামায়াত পাকিস্তানের পেতাত্মা। বাংলাদশেরে অশুভ শক্তি। তারা পাকিস্তানের হয়ে কাজ করছে। এই অশুভ শক্তিকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়।"

ঢাকা মহানগর নাট্যমঞ্চে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১০ জানুয়ারির জনসভা সফল করতে প্রস্তুতি হিসেবে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এ আলোচনা সভার আ‌য়োজন ক‌রে।

সভায় হানিফ বলেন, “আজ উন্নয়নের সব দিক থেকে পকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ। পাকিস্তানের থেকে বাংলাদেশ এগিয়ে গেছে। বাংলাদেশের এই উন্নতি, এই উন্নয়ন পাকিস্তানের ভাল লাগছে না। তাই বিএনপি-জামায়াতকে দিয়ে তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। পাকিস্তানের হয়ে ধ্বংসাত্বক কাজ করছে বিএনপি-জামায়াত।

বিএনপির উদ্দেশ্যে তি‌নি বলেন, “বিএনপি বিগত নির্বাচন শুধু বর্জনই করেনি, সংবিধানের ধারাবাহিকতা রক্ষার সেই নির্বাচনকে প্রতিহত করতে মানুষ হত্যা করেছে, জ্বালাও-পোড়াও করেছে। এদেশের জনগণ আর সন্ত্রাস দেখতে চায় না। সন্ত্রাস পরিহার করুন তা না হলে আগামী নির্বাচনে এদেশের মানুষ আবারো আপনাদেরকে উচিত শিক্ষা দেবে।

বিএনপি নেতা মওদুদ আহমদের বক্তব্যের সমালোচনা করে হানিফ বলনে,“ আমরা বার বার বলেছি ৫ জানুয়ারির নির্বাচন সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার নির্বাচন। এই নির্বাচন না হলে এদেশে সাংবিধানিক শূন্যতা তৈরি হতো। সেই সাংবিধানিক শূন্যতার সুযোগ নিয়ে অশুভ শক্তি ক্ষমতা দখলের সুযোগ পেতো। মওদুদ সাহেব তাহলে কি আপনারা চেয়েছিলেন অশুভ শক্তি ক্ষমতা দখল করুক। ”

“৫ জানুয়ারির নির্বাচনে ৪২ শতাংশ ভোট পরেছে। আপনারা নির্বাচনে আসেননি, জনগণকে ভোট দিতে আসতে বাধা দিয়েছেন। আপনারা নির্বাচনে এলে আপনাদের ভোট দিয়ে ৭০ শতাংশ ভোট পড়তো। আপনারা আসেননি, আওয়ামী লীগের ভোট আওয়ামী লীগ পেয়েছে। ”

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুল অর রশিদ, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: