‘সবার শার্ট খুলে ফেলা উচিত’

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৭, ০৩:১৬ পিএম

বিনোদন ডেস্ক: এবারে কফি উইথ করনে অন্য রকম জুটি। দুজন দুজনের বেস্ট ফ্রেন্ড। এক জন বলিউডের আর এক জন ক্রীড়া জগতের। এই জুটি হলেন ফারহা খান ও সানিয়া মির্জা।

কফি উইথ করনের কাউচে দুজনেই কথার মাধ্যমে নিজেদের দক্ষতা দেখাবেন। দুজনেই নিজের নিজের ক্ষেত্রে স্বাধীন ও শক্তিশালী। ইতিমধ্যে মুক্তি পেয়ে গেছে এই এপিসোডের টিজার। এর আগে এই জুটিকে দেখা গিয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’-তে। এরপর আবার এই শোতে দুজনকে এক সঙ্গে দেখা যাবে। তবে আগের থেকে এই দুই বেস্টির মধ্যে রসায়ন আরও উন্নত হয়েছে বলেই টিজার দেখে মনে হচ্ছে।

এই প্রথম সানিয়া কফি উইথ করনে আসতে চলেছেন। করণ জোহার ফারহা খানকে জিজ্ঞাসা করেন যে, তাঁর কোন বন্ধু যদি রনভীর সিং এর সঙ্গে ডেট করেন তাহলে উনি কী করবেন? উত্তরে ফারহা বলেন যে ‘কন্ডোমের বাক্স ক্যারি করব’। উত্তরের সঙ্গে সঙ্গে তিন জনই হাসতে হাসতে প্রায় লুটোপুটি খান।

সানিয়াও উত্তর দিতে যে পটু তা বুঝিয়ে দিয়েছেন। করন সানিয়াকে জিজ্ঞাসা করেন যে, বলিউডের কোন নায়ককে সানিয়া শার্ট ছাড়া দেখতে চান? উত্তরে সানিয়া বলেন, “কারোর শার্ট পরা উচিত না। সবার শার্ট খুলে ফেলা উচিত”। অর্থাৎ বোঝাই যাচ্ছে এই এপিসোডটি এই শো এর ইতিহাসে নতুন কিছু করতে চলেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: