বান্দরবানে অপহৃত আওয়ামীলীগ নেতা উদ্ধার

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ০৪:৪৫ এএম

বান্দরবানের রোয়াংছড়ির বেতছড়া থেকে অপহৃত আওয়ামীলীগের নেতা মং শৈথুই মারমা কে উদ্ধার করেছে সেনাবাহিনী। রোববার সকালে রোয়াংছড়ির গহীন অরণ্য থেকে তাকে উদ্ধার করেছে একটি চৌকস সেনা টিম। পরে আহত অবস্থায় মং শৈথুই কে বেতছড়া সেনা ক্যাম্পে নিয়ে আসা হয়।

বান্দরবান সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান বলেন, বেশ কয়েকটি উদ্ধারকারী দলের অভিযানের মুখে সন্ত্রাসীরা মং শৈথুই কে ছেড়ে দিতে বাধ্য হয়। এখন তার চিকিৎসা চলছে।

শুক্রবার গভীর রাতে রোয়াংছড়ির ভিতরপাড়া নিজ বাসা থেকে আওয়ামীলীগ নেতা মংশৈথুইকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় থোয়াই চিং উ এবং ক্য ন প্রু মারমা নামে দুইজনকে আটক করেছে সেনাবাহিনী। অপহরণ করার পরে সন্ত্রাসীরা তাকে প্রচন্ড শারীরিক নির্যাতন করে।

এ ব্যাপারে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলী সাংবাদিকদের মোবাইলে কিছু বলতে রাজি হননি। মংশৈথুই মারমা রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাঘমারা ভিতর পাড়ার কারবারী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: