মীরুর শটগান ও কার্তুজের লেট বল পরীক্ষার নির্দেশ

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০১৭, ০৪:৫৭ এএম

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক শিমুল হত্যার পর জব্দকৃত মেয়র মীরুর শটগান, ময়নাতদন্তের সময় শিমুলের মাথার ভেতর থেকে উদ্ধার কার্তুজের লেট বল ও একটি কার্তুজের খোসা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। শাহজাদপুর উপজেলা আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার ইন্সপেক্টর মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ইতোমধ্যে শটগানসহ জব্দকৃত আলামত আদালতের নির্দেশে সিলগালা করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ব্যালেস্টিক পরীক্ষার জন্য সেগুলো ঢাকার সিআইডি কার্যালয়ে পাঠানো হবে।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর পৌর মেয়র গ্রুপের সঙ্গে ছাত্রলীগের একাংশের সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হন দৈনিক সমকালের স্থানীয় প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। পর দিন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়। ওই দিনই পৌর মেয়রের ব্যবহৃত শটগান, ৪৩ রাউন্ড গুলি ও গুলির খোসা জব্দ করে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: