‘১ ঘন্টায় তিনজনের প্রোপোজ পেয়েছিলাম’

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ০৭:০৯ পিএম

বিনোদন ডেস্ক: ‘প্রেমে পড়লে যে কোন দিনই হয়ে উঠতে পারে ভ্যালেন্টাইনস ডে। তাই দেরি না করে মানুষটিকে যত তাড়াতাড়ি সম্ভব বলে দেওয়া উচিত। তারপর সেলিব্রেট করার জন্য তো ১৪ ফেব্রুয়ারি রয়েছেই।’ ভ্যালেনটাইন ডে সর্ম্পকে জানতে চাইলে এমনটাই জানান টালিগঞ্জের নায়িকা পায়েল সরকার।

টিনএজের ভালোবাসা দিবসের স্মৃতি সর্ম্পকে পায়েল জানান, একবার এক ঘণ্টার মধ্যে তিনজন ফোন করে প্রোপোজ করেছিল। ওদের মধ্যে বোধহয় এরকম কিছু একটা ব্যাপার ছিল যে কে আগে বলবে। তিনজনেই আস্কড মি আউট ফর আ ডেট। তবে, আমি তিনজনের কারও সঙ্গেই যাইনি।

সিঙ্গেলদের উদ্দেশ্যে এ নায়িকা বলেন, ‘কিপ ট্রাইং এভরি ডে, ভ্যালেন্টাইনস ডে-র জন্য বসে থেকো না। একদিন ১৪ ফেব্রুয়ারি সাকসেসফুল হবে। তাই সারাবছরই চেষ্টা করে যাও।’

উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে ডিগ্রী অর্জন করা এ নায়িকা জন্মগ্রহণ করেন কলকাতায়। বাংলা টিন ম্যাগাজিন উনিশ-কুড়ি প্রচ্ছদ মডেল হয়েছিলেন তিনি। তারপর একে একে অভিনয় করেন শুধু তুমি, বিবর, আই লাভ ইউ, ক্রস কানেকশান, প্রেম আমার, লে ছক্কা, জানি দেখা হবে, লে হালুয়া লে, বোঝেনা সে বোঝেনা সহ আরো অনেক চলচ্চিত্রে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: