প্রধান শিক্ষিকার বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২২ মার্চ ২০১৭, ০৯:৫৩ পিএম

বান্দরবানের আলীকদম উপজেলার চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হুমায়রা বেগমের বদলি আদেশ প্রত্যাহার করে তাকে স্ব-পদে পুর্ণবহালের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিদ্যালয়ের অভিভাবক, প্রাক্তন ছাত্র-ছাত্রী, এলাকাবাসি ও শিক্ষার্থীরা। ২২ মার্চ বুধবার বিকালে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে পান বাজারে এই কর্মসূচী পালন করা হয়।

প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি আবু মূসা নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল আলম, অভিভাবক নজু মিয়া, মোঃ রায়হান হামিদ সোহাগ, খুকী আক্তার, মুরশিদা বেগম, মোজাম্মেল হক, প্রাক্তন ছাত্র মোঃ সোহেল, কপিল উদ্দিন, আরিফুল ইসলাম, মোঃ ইয়াছিন ও ৫ম শেণীর ছাত্রী রুপালী তংচংগ্যা, মুক্তা আক্তার।

বক্তরা বিদ্যালয়ের লেখাপড়ার উন্নয়নের স্বার্থে প্রধান শিক্ষক হুমায়রা বেগমের বদলি আদেশ প্রত্যাহার পূর্বক তা বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। একই সাথে তারা জানান, হুমায়রা বেগমের সফল নেতৃত্বের কারণে চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় আলীকদম উপজেলার মধ্যে লেখাপড়ায় শীর্ষে অবস্থান করছে। অত্র বিদ্যালয় হতে লেখাপড়া করে অনেক ছাত্র ছাত্রী সরকারী উচ্চ পদস্থ
চাকুরী সহ উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নের সুযোগ পেয়েছেন।

উল্লেখ্য, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হুমায়রা বেগমকে বদলি করার জন্য বান্দরবান জেলা পরিষদ গত মঙ্গলবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দিয়েছে বলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল আলম জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: