পাকিস্তান যেতে বাংলাদেশকে আমন্ত্রন পিসিবির

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ০৩:১৯ পিএম

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের ঘরের মাঠে দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশকে আমন্ত্রন জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।লাহোরে পকিস্তান সুপার লীগের (পিসিএল) দ্বিতীয় আসরের ফাইনাল ম্যাচটি সফলভাবে আয়োজনের পর ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর জন্য উঠে পড়ে লেগেছে দেশটির বোর্ড।

পিসিবি চাইছে জুলাই-আগস্টে পাকিস্তান দলের বাংলাদেশ সফরের আগে চ্যাম্পিয়ন্স ট্রফির আগে মে মাসে দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য পাক সফরে যাক বাংলাদেশ। এই সিরিজটি আয়োজন করতে পারলে ঘরের মাঠে ক্রিকেট খরা কাটিয়ে উঠতে পারবে পাকিস্তান, এমন আশা করছেন দেশটির ক্রিকেট কর্তারা।

২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান দল। বাংলাদেশ দল সেই ২০০৮ সালে শেষবার পাকিস্তান সফরে গিয়েছিলো। তার পরের বছর ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দলের উপর সন্ত্রাসী হামলার পর থেকে এখন পর্যন্ত পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট নেই বললেই চলে।

তবে ২০১৫ সালের দিকে জিম্বাবুয়ে দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল পাকিস্তানের মাটিতে। একই বছর পাকিস্তান এ দলের সাথে খেলতে পাক সফর করেছিল কেনিয়া।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: