বোন জামাইকে ফালা মেরে হত্যা করল শ্যালক

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ০৬:৫৮ পিএম

শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নে ওয়ারিশের জমি নিয়ে বিরোধের জেরে শ্যালক আশরাফ আলী ফালা দিয়ে আঘাত করে বোন জামাই আব্দুল হাই (৫৫) কে হত্যা করেছে। ২৩ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাই পশ্চিম দড়িপাড়া গ্রামের মৃত আজহার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত আব্দুল হাই এর সাথে শ্যালক আশরাফ আলীর ওয়ারিশের জমি নিয়ে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন সকালে সাড়ে সাতটার দিকে হাইয়ের দখলে থাকা ৪ কাঠা জমি আশরাফ আলীর লোকজন দখল নিতে এলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষের রুপ নিলে আশরাফ আলী সহযোগীদের নিয়ে তাঁর হাতে থাকা ফালা দিয়ে মাথায় ও পেটে আঘাত করলে অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই আব্দুল হাইয়ের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: