নীলফামারীতে দেয়াল ধসে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ১১:১০ পিএম

নীলফামারীর সৈয়দপুরে পরিবারের সদস্যদের সাথে নিয়ে মাটি কাটতে গিয়ে দেওয়াল চাপায় আসমা বেওয়া (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে । এ ঘটনায় নিহতের মেয়ে নাজনীন (৩২), নাতী ইমন সহ আহত হয়েছে অপর ১ জন।

এদের মধ্যে ২ জনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২৩ মার্চ বৃহস্পতিবার দুপুরের দিকে জেলার সৈয়দপুর উপজেলা শহরের কাজীপাড়া পানি ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকালে ওই এলাকার মৃত আব্দুর রহমানের স্ত্রী আসমাসহ পরিবারের ৫ সদস্যদের নিয়ে পানির ট্যাংকির সৈয়দপুর পৌরসভা কর্তৃক নির্মিত সীমানা প্রাচীরের পাশে মাটি কাটছিলেন। এ সময় সীমানা প্রাচীরের একটি অংশ ধসে পড়ে তাদের উপর। স্থানীয় লোকজন দেখতে পেয়ে এসে তাদের উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আসমা বেওয়াকে মৃত ঘোষণা করে এবং আশংকাজনক অবস্থায় আহত আসমা বেওয়ার মেয়ে নাজনীন (৩২) ও নাতি ইমনকে (১০) উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর আহত শিশু আরশীকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফুল হক সোহেল একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, আহত অন্যদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উল্লেখ্য যে, আগামী শনিবার নিহত আসমা বেগমের ছোট মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন চলছিল ওই বাড়িতে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: