সেনবাগে বাস চাপায় নিহত ২

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৭, ১২:৪৯ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কে যাত্রীবাহী বাস চাপায় বাচ্চু মিয়া (৬৫) ও মো. আব্দুল মজিদ সুমন (৩০) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে ছমিরমুন্সিরহাট এলাকার এমপি সড়কের হারুন ব্রিকফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ এলাকার বাহাদুর বাড়ীর বদু মিয়ার ছেলে বাচ্চু মিয়া ও একই এলাকার মিয়া বাড়ীর কবির হোসেনের ছেলে মো. সুমন। নিহতরা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ফেনীর উদ্দেশ্যে সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস চৌমুহনী বাজার থেকে ছেড়ে আসে। পথে এমপি সড়কের হারুন ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে একই দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে পিছন থেকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

চৌমুহনী হাইওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মুক্তার হোসেন ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: