কোন রাশির মেয়েরা প্রেমিকা হিসেবে কেমন!

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৭, ০৬:০৫ পিএম

রাশিফল নিয়ে অনেকের মাঝেই কিছু কৌতূহল দেখা যায়। কৌতূহলের বশে প্রতিদিন পত্রিকার রাশিফলের পেজটা একবার হলেও ঘুরে আসা হয়। তবে রাশিফল মানুষের আচার-আচরণ থেকে শুরু করে ভূত-ভবিষ্যৎ ও বর্তমান নিয়েও বলতে পারে অনেক কিছু। তবে আসুন আজ জেনে নেয়া যাক, কোন রাশির মেয়েরা প্রেমিকা হিসেবে কেমন?

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):
মেষ রাশির জাতক জাতিকাগণ অনেক বেশী প্রাণচঞ্চল ও বদমেজাজী। তারা সবসময়ের নতুনের মাঝে বাঁচতে চায়। প্রেমিকা হিসেবে তারা খুব ভাল। আপনি কখনও বোরিং অনুভব করবেন না। এরা সৎ হয় এবং মনের কথা মুখেই থাকে সবসময়। তবে একটু স্বার্থপরও হয়ে থাকেন। তবে এরা সত্যবাদী জীবনসঙ্গী হয়ে থাকেন।

বৃষ (এপ্রিল২০- মে ২০):
বৃষ রাশির জাতক জাতিকারা খুবই ধৈর্য ও সহনশীল। সঙ্গীর প্রতি একটু ডমিনেটিং স্বভাবের হয়ে থাকেন। এরা সম্পর্কের প্রতি বদ্ধ পরিকর। তারা একশ একজনের সাথে ডেটিং করে বেড়াতে পছন্দ করে না। যাকে ভালবাসে মন থেকেই ভালবাসে। এদের সম্পর্কের স্থায়িত্ব অনেক বেশি থাকে।

মিথুন (মে২১- জুন২০):
মিথুনে রাশির জাতক-জাতিকারা খুব সহজেই সকলের সাথে মানিয়ে নিতে পারে। সেই সাথে এই রাশির মানুষেরা একটু নার্ভাস ধরণের হয়ে থাকে। এরা দামী উপহার খুব পছন্দ করে। তারা সবসময় সবকিছু নিয়ে একটু বেশি উত্তেজিত থাকে। সাথে।

কর্কট (জুন২১- জুলাই২২):
কর্কট রাশির মানুষেরা অনেক বেশী আবেগী এবং যত্নশীল হয়ে থাকে। এরা সঙ্গীর জন্য সারপ্রাইজ পরিকল্পনা করতে খুব ভালবাসে। এই রাশির মানুষের সাথে প্রেম করা সৌভাগ্যের বিষয়। কারণ এরা পছন্দের মানুষের ভাল-মন্দের দিকে খেয়াল রাখে বেশি।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২):
সিংহ রাশির জাতক-জাতিকা খুব নরম মনের মানুষ হয়। এরা নিজ জীবন সঙ্গীর জান-প্রাণ হয়ে থাকতে ভালবাসে। এটা লয়্যাল জীবনসঙ্গী হয়ে থাকে। তবে কেউ যদি এদের সাথে বেইমানি করার চেষ্টা করে, তাহলে তাদেরকে সহজেই ছেড়ে দেয় না।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২):
কন্যা রাশির মানুষগুলো অনেক লাজুক স্বভাবের হয়ে থাকেন। এরা কথা বলার আগে সবসময় ভেবে-চিন্তে নেয়। সম্পর্কের ক্ষেত্রে তারা নিজের ১০০ ভাগ দিতে প্রস্তুত থাকে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২):
তুলা রাশির মানুষেরা অনেক বেশী রোম্যান্টিক ধরণের হয়ে থাকেন। তারা খুব বেশি সামাজিক হয়, তারা কর্মঠ, বাস্তববাদী এবং সত্যবাদী হয়। তারা একজন আইডিয়াল জীবনসঙ্গী হয় এবং সঙ্গীকে সব বিষয়ে সাপোর্ট করে থাকে।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১):
অনেক বেশী স্বাধীনচেতা মনোভাবের হয় এই রাশির মানুষগুলো। তাদের বুঝতে পারার মতো জীবনসঙ্গী এদের প্রয়োজন। তারা বিশ্বস্ত এবং আত্মবিশ্বাসী হয়। আপনি যেখানেই থাকেন এই রাশির প্রেমিকাদের ভুলতে পারবেন না।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১):
খুব বেশী আত্মকেন্দ্রিক ও স্বাধীনচেতা এই রাশির মানুষেরা একটু দায়িত্বজ্ঞানহীনও হয়ে থাকেন। এরা আমোদপ্রিয় এবং উচ্চবিলাসি। তবে সৎ ও কেয়ারিং প্রেমিকা হিসেবেও এরা খুব ভালবাসা প্রিয়।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯):
ক্যারিয়ার সচেতন, স্বাধীনচেতা মানুষগুলোর জন্য তাদের মানসিকতা বুঝতে পারার মতো জীবনসঙ্গীর প্রয়োজন রয়েছে। এরা নিজেদের ভবিষ্যৎ নিয়ে বেশি চিন্তা করে, তাই এদের দ্বারা সম্পর্ক বেশিদিন টিকিয়ে রাখা সম্ভব হয় না।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮):
এই রাশির জাতক-জাতিকারা সৎ এবং বন্ধুভাবাপন্ন। এরা বাহিরে ঘুরতে অনেক বেশি পছন্দ করে। তারা সৎ প্রেমিকা হয়। একজনকে মনেপ্রাণে ভালবাসেন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০):
একটু বেশী সেনসিটিভ, ঠাণ্ডা ও দয়ালু ধরণের হয় মীন রাশির মানুষেরা। এটা সত্যিকারের ভালবাসার জন্য বছরের পর বছর ধরে অপেক্ষা করে। এরা একটু বেশি লজ্জাশীল থাকে, তাই সহজে প্রেমে পড়ে না। তবে এরা যে কোন সম্পর্কের জন্য অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নেয়।-

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: