‘ডেঞ্জার জোন’ এ বাপ্পী চৌধুরী!

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ০৯:৫৭ এএম

বিনোদন প্রতিবেদক: এবার ‘ডেঞ্জার জোন’ ছবিতে দেখা যাবে ঢাকাই ছবির সফল চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে। বেলাল সানি পরিচালিত এ ছবিতে তার বিপরীতে থাকছেন ‘অঙ্গার’ খ্যাত চিত্রনায়িকা জলি। আগামী ২৮ মার্চ মঙ্গলবার ছবিটির মহরত হওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

সকালে মুঠোফোনে বাপ্পী চৌধুরী বিডি২৪লাইভকে বলেন, গত ১৫ মার্চে এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। গল্পটা দারুণ। জলির সঙ্গে আমার প্রথম কাজ এটি। পরিচালকের কাছে ছবির গল্প শোনার পর বেশ ভালো লেগেছে আমার। আশা করছি দর্শকও ভিন্নধর্মী একটা গল্প পাবেন।

পরিচালক বেলাল সানি জানান, গল্পটা ভৌতিক। ভালো মানের এনিমেশন পাবে দর্শক আমার এই ছবিতে, যা বাংলাদেশে এর আগে কখনো হয়নি। আর গল্পের প্রয়োজনেই বাপ্পী-জলিকে জুটিবদ্ধ করা হচ্ছে। সবাই মিলে চেষ্টা করব ভালো একটা ছবি উপহার দেওয়ার।

উল্লেখ্য, আসছে ৩১ মার্চ মুক্তি পাবে বাপ্পী-আচঁল জুটির অষ্টম ছবি ‘সুলতানা বিবিয়ানা’। বর্তমানে কমল সরকার পরিচালিত ‘পাগলামি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পী চৌধুরী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: