আঙুলের ছাপ রেখে দুজনের লাশ হস্তান্তর

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ০৬:৪৮ পিএম

নিউজ ডেস্ক:সিলেটের আতিয়া মহলে জঙ্গি বিরোধী সেনা অভিযান অপারেশন টোয়াইলাইট চলাকালে দুই দফা বিস্ফোরণে নিহত ডেকোরেটার ব্যবসায়ী শহিদুল ইসলাম ও খাদিম শাহের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

২৭ মার্চ সোমবার দুপুরে লাশের আঙুলের ছাপ ও জামাকাপড়ের নমুনা রেখে তাদের পরিবারকে দেওয়া হয়। হামলাকারীকে শনাক্ত করতে নমুনা সংগ্রহের জন্য দুজনের লাশ রাখা হয়েছিল জানিয়েছে পুলিশ।

মোগলাবাজার থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সাত্তার জানান, এর আগে গতকাল রোববার পুলিশের দুই কর্মকর্তা ও দুজন কলেজছাত্রের লাশ হস্তান্তর করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন আহমদের জানান, নিহত ছয়জনের মধ্যে দুজনের লাশ হস্তান্তর করা হয়নি। তাদের ব্যাপারে আমাদের একটু খোঁজখবর নেওয়া দরকার। তাদের পরিবারের সঙ্গে আমরা আলাপ করব।

গত শনিবার রাতে দক্ষিণ সুরমার শিববাড়িতে দুই দফা বোমা বিস্ফোরণের ঘটনায় ৬ জন নিহত হন। নিহতরা হলেন- সিলেটে পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক চৌধুরী আবু মো. কয়সর, জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, মদনমোহন কলেজের হিসাববিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র ওয়াহিদুল ইসলাম অপু, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপপরিবেশ-বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম, সিলেটের দাড়িয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী শহীদুল ইসলাম, খাদিম শাহ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: