BD24Live
ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি ২০১৭, ৮ মাঘ ১৪২৩
শাহাদাত হোসেন রাকিব,

স্টাফ করেসপন্ডেন্ট:

বিডি২৪লাইভের তথ্য পেয়ে নিয়োগ পরীক্ষা পেছালো জনতা ব্যাংক

২০১৬ জানুয়ারি ১৭ ১৯:২৩:৫৮
বিডি২৪লাইভের তথ্য পেয়ে নিয়োগ পরীক্ষা পেছালো জনতা ব্যাংক

দেশের প্রথম সারির অনলাইন নিউজ পোর্টাল বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম থেকে একই দিনে একই সময়ে একাধিক সরকারি প্রতিষ্ঠানে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হতে যাওয়ার তথ্য পেয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচীর পরিবর্তন আনলো জনতা ব্যাংক।

নিয়ম অনুযায়ী একই দিনে একই সময়ে একাধিক সরকারী প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা নেয়ায় নিষেধ থাকলেও আগামী ২৯ জানুয়ারি একই দিন আলাদাভাবে জনতা ব্যাংক লিমিটেড এ 'এ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-আইটি (এইও-আইটি)' পদে এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার বিভাগের নিয়ন্ত্রণীধীন নিবন্ধন পরিদপ্তরের 'সাব-রেজিষ্ট্রার' পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ওইদিন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত 'এ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-আইটি (এইও-আইটি)' পদে জনতা ব্যাংক লিমিটেড এবং সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত সাব রেজিস্টার পদে চাকুরীর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবার ঘোষণা দেয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার বিভাগের নিয়ন্ত্রণীধীন নিবন্ধন পরিদপ্তর।

এ বিষয়ে জনতা ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মোঃ মুকুল হোসেনকে বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের এ প্রতিবেদক অবহিত করলে তিনি জনতা ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানান।

এরপর মোঃ মুকুল হোসেন বিষয়টি জনতা ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করলে বিকেলে বিষয়টি নিয়ে বৈঠকে বসেন ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা। বৈঠকে পরীক্ষার সময়সূচি পেছানো হয়েছে বলে বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের এ প্রতিবেদককে জানান মোঃ মুকুল।

মুকুল হোসেন বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে বলেন, 'আপনাদের কাছ থেকে তথ্য পেয়ে আমাদের উর্ধ্বতন কর্মকর্তারা পরীক্ষার সময়সূচী নিয়ে বিকেলে বৈঠকে বসেন। বৈঠকে পরীক্ষার সময়সূচী পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। তথ্য দেয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ।'

তিনি বলেন, 'আগামী ২৯ জানুয়ারি হতে যাওয়া নিয়োগ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করে সকাল সাড়ে ৯টার পরিবর্তে বেলা আড়াইটা করা হয়েছ।"

তবে এখনও তাদের পরিবর্তিত নতূন সময়সূচিটি ওয়েবসাইটে দেখা যায়নি।

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে