BD24Live
ঢাকা, শনিবার, ২৫ মার্চ ২০১৭, ১১ চৈত্র ১৪২৩
নুর আলম,

রাবি প্রতিনিধি:

ফারুক হত্যা মামলায় রাবি কর্মকর্তাকে জেলহাজতে প্রেরণ

২০১৬ ফেব্রুয়ারি ২৫ ১৫:৩৯:৩৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী ফারুক হত্যা মামলায় অভিযোগপত্রভুক্ত আরবী বিভাগের এক কর্মকর্তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বুধবার সকালে মহানগর দায়রা জজ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গ্রেফতারকৃত অলিউল ইসলাম টিপু রাজশাহী নগরীরর ডাশঁমারীর বাসিন্দা।

মতিহার থানার ওসি হুমায়ুন কবির বলেন, ‘মঙ্গলবার বেলা ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি আছে বলে জানান তিনি।’ এ ব্যাপারে মহানগর আদালতের পিপি আব্দুস সালাম বলেন, ফারুক হত্যা মামলার ৯৮ নম্বর চার্জশিটভুক্ত আসামি হলেন অলিউল ইসলাম টিপু।

প্রসঙ্গত, ২০১০ সালের ৮ ফেব্রুয়ারি গভীর রাতে ছাত্রলীগ-ছাত্রশিবির সংঘর্ষের ঘটনা ঘটে। এদিন ছাত্রলীগ কর্মী ফারুক নিহত হন। ঘটনার পরদিন রাবি ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম অপু বাদী হয়ে শিবিরের ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ে আরও অনেক শিবির নেতাকর্মীর নামে নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার প্রায় আড়াই বছর পর ২০১২ সালের ২৮ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা জিল্লুর রহমান আদালতে ১২৬৯ পৃষ্ঠার অভিযোগপত্র দাখিল করেন।

পাঠকের মতামত:

ক্যাম্পাস এর সর্বশেষ খবর

ক্যাম্পাস - এর সব খবর



রে