ভুয়া ডিআইজিসহ চার প্রতারক গ্রেফতার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৬, ০৬:১৯ এএম

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের ঝিনাইগাতী থেকে প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলো, পুলিশ উপ-কমিশনার (ডিআইজি) পরিচয়দানকারী রনি আমিন (৪০)। সে নড়াইল জেলার লোহাগড়া থানার আব্দুছ সাত্তারের ছেলে। ভুয়া ডিআইজি’র পিএস পরিচয়দানকারী ময়মনসিংহের কামরুজ্জামান(৩৮), তাদের সহযোগী শেরপুরের জুলহাস উদ্দিন(৪৮) ও আবু সাঈদ(২০)।

প্রতারণার অভিযোগে ময়মনসিংহ থেকে ভুয়া ডিআইজি রনি আমিন ও তার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়। শনিবার রাতে সদর থানায় সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহজাহান মিয়া এ কথা জানান। তিনি বলেন, গ্রেফতার ব্যক্তিদের তাদের স্বীকারোক্তি অনুযায়ী শেরপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও দুই প্রতারককে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে পুলিশ আইডি কার্ড এবং বিভিন্ন নিয়োগ সংশ্লিষ্ট ভুয়া কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার হওয়া ওই চার ব্যক্তি শেরপুরের অনেক নিরীহ লোকজনকে সরকারি চাকরি দেয়ার আশ্বাস দিয়ে টাকা আত্মসাৎ করে। গ্রেফতার ব্যক্তিরা পরস্পর যোগসাজসে সরকারি কর্মকর্তা ও কর্মচারী সেজে মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন তারিখে সোহেল, সুজন ও মাসুমের কাছ থেকে ২১ লাখ টাকা আত্মসাৎ করে। তাদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: