বাংলাদেশ-শ্রীলংকা সম্ভাব্য একাদশ

২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৪০:৫৩

স্পোর্টস ডেস্ক: প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হার। পরের ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫১ রানের দারুণ জয়ে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। ফুরফুরে মেজাজ আর আত্মবিশ্বাস নিয়ে আজ এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

এদিকে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ব্যাটিংটা ভালো হয়নি শ্রীলঙ্কার। তারপরও অভিজ্ঞতা আর বোলিং এর কারণে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জয় পায় তারা। তবে আজ স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে তারা। আজকের ম্যাচটি নিয়ে তারা বেশ সতর্ক।

আগের ম্যাচে কিছুটা খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়তে দেখা যায় লাসিথ মালিঙ্গাকে। তার হাঁটুর অবস্থা কী, সেটা অবশ্য জানা যায়নি। তবে তিনি খেলবেন কী খেলবেন না সে বিষয়ে ম্যাচের আগে সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও স্টার স্পোর্টস ১। আরব আমিরাতের বিপক্ষে ম্যাচে পরিবর্তন আসলেও আজকের ম্যাচে হয়তো কোনো পরিবর্তন আসবে না। ব্যাটিং ভালো না হলেও বাংলাদেশের বোলিং বিভাগ ভালোই করছে। চলুন জেনে নেওয়ার চেষ্টা করি শ্রীলঙ্কার বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
১. সৌম্য সরকার
২. মোহাম্মদ মিথুন
৩. সাব্বির রহমান
৪. মুশফিকুর রহিম
৫. সাকিব আল হাসান
৬. মাহমুদউল্লাহ রিয়াদ
৭. নুরুল হাসান সোহান
৮. মাশরাফি বিন মুর্তজা
৯. তাসকিন আহমেদ
১০. আল-আমিন হোসেন
১১. মুস্তাফিজুর রহমান।

চলুন জেনে নিই কেমন হতে পারে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার সেরা একাদশ।

শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ :
১. রঙ্গনা হেরাথ
২. তিলকরত্নে দিলশান
৩. দিনেশ চান্দিমাল
৪. অ্যাঞ্জেলো ম্যাথুস
৫. মিলিন্দা শ্রীবর্ধনে
৬. চামারা কাপুগেদারা
৭. দাসুন শানাকা
৮. শেহান জয়সুরিয়া
৯. নুয়ান কুলাসেকারা
১০. দুষমান্তে চামিরা ও
১১. লাসিথ মালিঙ্গা/থিসারা পেরেরা।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: