BD24Live
ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি ২০১৭, ৭ মাঘ ১৪২৩

অবশেষে থামলেন সাব্বির

২০১৬ ফেব্রুয়ারি ২৮ ২০:৪৬:০১
অবশেষে থামলেন সাব্বির

স্পোর্টস ডেস্ক: মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে টসে জিতে ব্যাট করতে নেমেছে স্বাগতিক বাংলাদেশ। শুরুটা ভালো হয়নি মাশরাফিদের। শুরুতেই দুই ওপেনারকে হারিয়েছে বাংলাদেশ। তবে সাব্বির আহমেদ রুম্মনের ঝড়ো ব্যাটিংয়ে কক্ষপথে ফেরে বাংলাদেশ।

শূন্য রানেই বিদায় নিয়েছেন ওপেনার মোহাম্মদ মিথুন। ইনিংসের দ্বিতীয় বলেই অ্যাঞ্জেলো ম্যাথুসের এলবিডব্লিউর শিকার হন তিনি। মিথুনের রান শূন্য, দলীয় স্কোরও তাই। দ্বিতীয় ওভারেই বিদায় নেন আরেক ওপেনার সৌম্য সরকার। তিনি কুলাসেকারার শিকার। তিন বল খেলে সৌম্যের রানও শূন্য। দলীয় স্কোর তখন দুই রান।

এরপর ঝড়োগতিতে আগাতে থাকেন সাব্বির রহমান। তার সঙ্গে ছিলেন মুশফিক। কিন্তু কিছুক্ষণ পরেই বাজেভাবে রান আউট হয়ে সাজঘরে ফেরেন মুশফিক। নিজের বলে নিজেই রান আউট করেন অ্যাঞ্জেলো ম্যাথুস। নয় বলে মাত্র চার রান সংগ্রহ তখন মুশফিকের। দলীয় স্কোর ২৬।

তবে এরপর সাকিবকে সঙ্গে করে রানের চাকা দ্রুত ঘুড়াতে থাকেন সাব্বির রহমান। টি২০ ক্যারিয়ারের তৃতীয় ফিফটি সাব্বির তুলে নেন ৩৮ বলে। তারপরও সাব্বিরের ব্যাট চলছিল ঝড়ের গতিতে। একসময় মনে হচ্ছিল বাংলাদেশের হয়ে তামিমের করা টি২০ ক্রিকেটে সর্বোচ্চ ৮৮ রানের রেকর্ড ভেঙ্গে ফেলবেন সাব্বির। তবে হয়নি। ৫৪ বলে ৮০ রানের টর্নেডো ইনিংস খেলে সাজঘরে ফেরেন সাব্বির। চামিরার বলে ছক্কা হাকাতে গিয়ে বাউন্ডারি লাইনে জয়াসুরিয়ার হাতে তালুবন্দী হন সাব্বির। তার দুর্দান্ত ইনিংসে ছিল ১০টি চার ও তিনটি ছক্কার মার।

পাঠকের মতামত:

World Cup T20 এর সর্বশেষ খবর

World Cup T20 - এর সব খবর



রে