স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ০২:৫৫:৪৮

কুমিল্লার লাকসাম উপজেলা নিখোঁজ হওয়ার ১৪ ঘন্টা পর রহস্যজনক ভাবে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যায় লাকসাম উপজেলা চুনাতি ছোট চাঁদপুর গ্রামে হতদরিদ্র অটো রিক্সাচালক মোহাম্মদ মো¯তফা কামালের ছেলে নিহত মোহাম্মদ হোসেন (১০)।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র মোহাম্মদ হোসেন গত শনিবার দুপুর ৩টায় বাড়ী থেকে একটি মোবাইল নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ। অনেক খোঁজাখুজির পর গতকাল রবিবার পাশ্ববর্তী ডোবায় নিখোঁজ ছেলেটির লাশ পাশের বাড়ীর মহিলা মনি ও দুলালী দেখতে পেয়ে শোর চিৎকার দিলে স্থাণীয় লোকজন এসে ভীড় জমায়। খবর পেয়ে লাকসাম থানা পুলিশ লাশটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে এ এলাকায় কিছু অচেনা লোকের আনাগোনায় মাদকের আখড়া হয়ে বসেছে। সেই যোগসূত্রে ছেলেটির মৃত্যুর কারণ হতে পারে বলে ধারণা করছেন অনেকেই। নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যাক্তি জানান, ছেলেটিকে মাদকাসক্ত কোন দুস্কৃতকারী যৌন নির্যাতনের পর হত্যা করেছে বলে আমাদের ধারণা। ঘটনারস্থলের আশপাশের দৃশ্যমান রক্তাক্ত টিস্যু, বিড়ি-সিগারেট-ম্যাচসহ মাদকের কিছু আলামত ও নিহত শিশুটির পরিহিত প্যান্ট হাটু পর্যšত নামানো তার স্বাক্ষ্য বহন করে।

এ ব্যাপারে লাকসাম থানার এস আই আক্তার হোসেন জানান, ছেলেটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ছেলেটির গায়ে কোন আঘাতের চিহ্ন নেই। তবে মুখের ভিতরে একাংশে রক্ত পাওয়া গেছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: