প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আগামী নির্বাচনে আ’লীগকে ক্ষমতায় আনবে জনগণ: নাসিম

২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ০৪:২১:৫৮

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে, কখনো জোর করে ক্ষমতায় আসেনি, জোর করে ক্ষমতায় থাকতে চায় না। উন্নয়নের অগ্রগতি দেখে মানুষ খুশি হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

আজ রোববার মাতুয়াইল শিশু-মাতৃ স্বাস্থ্য ইন্সটিটিউটে স্ক্যানো ও এনআইসিইউ এবং কম্পিটেন্সি বেইজড ট্রেনিং ইন নিউট্রিশনের টিওটি উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, স্বাস্থ্যসহ সেবা খাতের অগ্রগতির সিংহভাগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও এ দেশের চিকিত্সা সেবার যথেষ্ট অগ্রগতি এবং চিকিৎসকরা সুনাম অর্জন করেছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নবজাতক শিশু ও প্রসূতি মায়ের মৃত্যু হার অনেকটা কমে প্রায় শূন্যের কোঠায় নেমে এসেছে। এ সরকারের আমলে ৬ হাজার চিকিত্সক গ্রামে নিয়োগ দিয়ে পল্লীর চিকিত্সায় আমূল পরিবর্তন হয়েছে, গ্রামেও মা ও শিশু মৃত্যুর হার কমেছে।

স্বাস্থ্যসচিব সৈয়দ মনজুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক, ইন্সটিটিউটের নির্বাহী পরিচালক অধ্যাপক নাজনীন কবীর প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: